শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
Home / চট্টগ্রাম / করোনা প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথ উদ্ভোধন করলেন হেলাল আকবর বাবর

করোনা প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথ উদ্ভোধন করলেন হেলাল আকবর বাবর

শেয়ার করুন

 

মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় নগরিতে করোনা প্রতিরোধক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথ উদ্ভোধন করলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ অর্থ-সম্পাদক হেলাল আকরব চৌধুরী বাবর। আজ বিকেল ৪ঘটিকায় নগরীর এনায়েত বাজার মোড়ে ১টি বুথ উদ্ভোধনের মাধ্যমে এই কার্যক্রম শুরু হয়।এছাড়া নগরীর নন্দনকানন ও আন্দরকিল্লা মোড়ে আরো ২টি বুথ চালু করা হয়েছে। ক্রমান্বয়ে নগরীর গুরুত্বপূর্ণ সব পয়েন্টে এই বুথ বসানোর উদ্যোগের কথা জানান তরুণ এই আওয়ামীলীগ নেতা।

এটিএম বুথের আদলে করোনা প্রতিরোধক এই বুথটিতে রয়েছে জিবাণু নাশক হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও একটি ডাস্টবিন। আপনার ব্যবহারিত পুরাতন মাস্কটি ডাস্টবিনে ফেলে বিশেষ পদ্ধতিতে রাখা হ্যান্ড স্যানিটাইজার বোতলের বাটুনে চাপ দিয়ে হাত জীবাণু মুক্ত করে, বুথ থেকে টাকা উত্তোলননের মত একটি জায়গা থেকে ১টি মাস্ক সংগ্রহ করা যায়।
হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

বুথ টি প্রসঙ্গে উদ্দ্যোক্তা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে জন জীবন বিপর্যস্ত। এই করোনা বিপর্যয় প্রতিরোধের একমাত্র উপায় হচ্ছে জীবাণু নাশক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার। সাধারণ মানুষের কথা চিন্তা করে ও স্বাস্থ্য সচেতনতা সৃষ্টি করতে আমাদের এমন উদ্দ্যোগ। এখানে সাধারণ মানুষ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাবে। যার ফলে করোনা ঝুঁকি থেকে অনেক আংশে সাধারণ মানুষ রক্ষা পাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রিটু দাশ বাবলু,আইনুল ইসলাম আবেদ, সাবেক নগর ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী,এম কুতুব উদ্দীন, নাসির উদ্দীন ফাহিম,তসলিম উদ্দীন,মোর্শেদ আলম,রতন ঘোষ, মো:দেলোয়ার হোসেন,মো: জাহেদ,হোসাইন আহমেদ রুবেল,দেলোয়ার হোসেন রুবেল,সামির সাকির চৌধুরী,চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, আব্দুল্লাহ আল সাইমুন,
মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ,এমইউ সোহেল প্রমুখ।

শেয়ার করুন

এটি পড়ে দেখতে পারেন

দাম বাড়ছে যেসব পণ্যের

‘জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ’ শিরোনামে নতুন অর্থবছরের (২০২১-২২) বাজেট দিয়েছেন অর্থমন্ত্রী আ …