সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
Home / খাগড়াছড়ি / খাগড়াছড়ি জেলা কারাগারে বর্মা হত্যা মামলার আসামি পুলক জ্যোতি চাকমা’র মৃত্যু
আজকের সর্বশেষ
বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায়-মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের ঋণ শোধ হবার নয়,চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমান,আমি নির্বাচিত হলে হোল্ডিং টেক্স বাড়াবো না -রেজাউল করিম চৌধুরী। L“ছাত্রলীগের শরীরে একবিন্দু রক্ত থাকতে বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং নওফেল ভাইয়ের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হতে দিবো না” – সভাপতি রেজাউল হক রুবেলবঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে মৌলবাদীদের ষড়যন্ত্র মেনে নেবে না ছাত্রলীগবঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপদেষ্টা চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা দিলো চট্টগ্রাম মহানগর শাখা।

খাগড়াছড়ি জেলা কারাগারে বর্মা হত্যা মামলার আসামি পুলক জ্যোতি চাকমা’র মৃত্যু

শেয়ার করুন

পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ গণতান্ত্রিকের প্রতিষ্ঠাতা সভাপতি তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা হত্যা মামলার আসামি পুলক জ্যোতি চাকমা খাগড়াছড়ি জেলা কারাগারে মারা গেছে।

বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালের নেয়ার পথে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা জানান, খাগড়াছড়ি জেলা কারাগার থেকে এক কয়েদিকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই মৃত্যু হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কোন চিকিৎসা দিতে পারেনি। কারা কর্তৃপক্ষ তার বুকে ব্যথা ছিল বলে জানিয়েছে। মৃত ব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩ মে রাঙ্গামাটির নানিয়াচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমা ও ৪ মে ইউপিডিএফ গণতান্তিকের প্রতিষ্ঠাতা সভাপতি তপন জ্যোতি চাকমাকে হত্যা মামলায় অভিযুক্ত হয়ে গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন খাগড়াছড়ির মহাজন পাড়া এলাকার চম্পা লাল চাকমার ছেলে পুলক জ্যোতি চাকমা।

নিহত পুলক জ্যোতি চাকমা ইউপিডিএফ প্রসীত গ্রুপের সক্রিয় কর্মী ছিলেন।

শেয়ার করুন

এটি পড়ে দেখতে পারেন

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপদেষ্টা চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা দিলো চট্টগ্রাম মহানগর শাখা।

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা চট্টগ্রাম মহানগর শাখার আয়োজনে সংগঠনের উপদেষ্টা জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা অনুষ্ঠানে …