সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
Home / চট্টগ্রাম / চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন চিকিৎসক এবং দুই নারীর মৃত্যু
আজকের সর্বশেষ
বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায়-মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের ঋণ শোধ হবার নয়,চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমান,আমি নির্বাচিত হলে হোল্ডিং টেক্স বাড়াবো না -রেজাউল করিম চৌধুরী। L“ছাত্রলীগের শরীরে একবিন্দু রক্ত থাকতে বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং নওফেল ভাইয়ের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হতে দিবো না” – সভাপতি রেজাউল হক রুবেলবঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে মৌলবাদীদের ষড়যন্ত্র মেনে নেবে না ছাত্রলীগবঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপদেষ্টা চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা দিলো চট্টগ্রাম মহানগর শাখা।

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন চিকিৎসক এবং দুই নারীর মৃত্যু

শেয়ার করুন

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন চিকিৎসক এবং দুই নারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) সকাল থেকে দুপুরের মধ্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতালে পৃথক পৃথক সময়ে তাদের মৃত্যু ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. আফতাবুল ইসলাম জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এই হাসপাতালেরই ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. মুহিদ হাসান।

এর আগে গত ২৬ মে মুহিদ হাসানের করোনা শনাক্ত হয়। ওইদিনই তিনি হাসপাতালের কেবিনে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুধবার (৩ জুন) তাকে আইসিইউতে নেওয়া হলে সকালে তার মৃত্যু ঘটে।

এদিকে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন দুই নারী মৃত্যু ঘটেছে বৃহস্পতিবার।

হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আবদুর রব দুপুরে রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন। মারা যাওয়া দুই নারী হলেন হাফসা বেগম (৫০) এবং সেলিনা আফরোজ (৫৫)। তারা করোনা ছাড়াও ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপে ভুগছিলেন।

শেয়ার করুন

এটি পড়ে দেখতে পারেন

বঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে মৌলবাদীদের ষড়যন্ত্র মেনে নেবে না ছাত্রলীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নির্মাণ নিয়ে স্বাধীনতা বিরোধী ও উগ্র মৌলবাদী …