সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
Home / Uncategorized / নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে উদ্ধারে পুলিশের সকল ইউনিট কাজ করছে  –  সি এম পি কমিশনার
আজকের সর্বশেষ
বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায়-মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের ঋণ শোধ হবার নয়,চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমান,আমি নির্বাচিত হলে হোল্ডিং টেক্স বাড়াবো না -রেজাউল করিম চৌধুরী। L“ছাত্রলীগের শরীরে একবিন্দু রক্ত থাকতে বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং নওফেল ভাইয়ের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হতে দিবো না” – সভাপতি রেজাউল হক রুবেলবঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে মৌলবাদীদের ষড়যন্ত্র মেনে নেবে না ছাত্রলীগবঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপদেষ্টা চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা দিলো চট্টগ্রাম মহানগর শাখা।

নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে উদ্ধারে পুলিশের সকল ইউনিট কাজ করছে  –  সি এম পি কমিশনার

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :-

নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে উদ্ধারের দাবিতে সিএমপি কমিশনার কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

রোববার (১ নভেম্বর) সকাল ১১টায় এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি শেষে নেতা-কর্মীরা কমিশনারের সাথে দেখা করলে সাংবাদিকদের উদ্দেশ্যে পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, সাংবাদিক গোলাম সরোয়ারকে উদ্ধারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।
এবং সকল প্রকার কৌশল অবলম্বন করছে। দ্রুত তাকে উদ্ধার করে আপনাদের মাঝে ফিরিয়ে দিতে পুলিশের সকল ইউনিট কাজ করছে।

এর আগে অবস্থান কর্মসূচিতে বক্তারা নিখোঁজ সাংবাদিককে দ্রুত উদ্ধার করতে ব্যর্থ হলে কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন।
এছাড়া রোববার রাতের মধ্যে তাকে উদ্ধার করতে ব্যর্থ হলে সোমবার (২ নভেম্বর) বেলা ১২টায় স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি বরাবরে স্মারকলিপি প্রদানের ঘোষণা দেন সাংবাদিক নেতারা।

সিইউজে সভাপতি মোহাম্মদ আলী’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সবুর শুভর সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তারা আরও বলেন, সিইউজে সদস্য গোলাম সরওয়ার নিখোঁজ হওয়ার চারদিন অতিবাহিত হলেও আইনশৃঙ্খলা বাহিনী এখনো পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি। এমনকি তার অবস্থান পর্যন্ত সনাক্ত করতে পারেনি, যা অত্যন্ত দুঃখজনক।

তারা বলেন, কোনো মহল এ ধরনের ঘটনা ঘটিয়ে সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলতে চায় কিনা তাও ভেবে দেখতে হবে। এ ঘটনা পুরো সাংবাদিক সমাজের জন্য অশনি সংকেত।

সিইউজে সভাপতি মোহাম্মদ আলী বলেন, বর্তমান সরকার সাংবাদিকবান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। পুলিশের উচিত তাকে দ্রুত উদ্ধার করে প্রকৃত ঘটনা উন্মোচন করা। যতক্ষণ পর্যন্ত নিখোঁজ সাংবাদিককে উদ্ধার করা না হবে ততদিন রাজপথ ছাড়বে না সাংবাদিক সমাজ।

  • অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেন বিএফইউজের সাবেক সহ-সভাপতি মোস্তাক আহমদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজে’র সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, সাংগঠনিক সম্পাদক এস এম ইফতেখারুল ইসলাম, নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন, প্রতিনিধি ইউনিট প্রধান সাইদুল ইসলাম, টিভি ইউনিট প্রধান মাসুদুল হক, আজকের সূর্যোদয়ের সহকারি সম্পাদক জোবায়ের সিদ্দিকী প্রমুখ।

অবস্থান কর্মসূচি শেষে সাংবাদিকরা সিএমপি কমিশনার কার্যালয়ের সম্মুখে যান। সেখানে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর সাথে কথা বলেন সাংবাদিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এটি পড়ে দেখতে পারেন

বঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে মৌলবাদীদের ষড়যন্ত্র মেনে নেবে না ছাত্রলীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নির্মাণ নিয়ে স্বাধীনতা বিরোধী ও উগ্র মৌলবাদী …