শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
Home / চট্টগ্রাম / বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপদেষ্টা চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা দিলো চট্টগ্রাম মহানগর শাখা।

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপদেষ্টা চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা দিলো চট্টগ্রাম মহানগর শাখা।

শেয়ার করুন

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা চট্টগ্রাম মহানগর শাখার আয়োজনে সংগঠনের উপদেষ্টা জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ সাজ্জাত হোসেন।

বক্তব্য রাখেন সংবধিত চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মাহমুদ সালাউদ্দিন চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শুকলাল দাশ,প্রাক্তন কেন্দ্রীয় যুবলীগ নেতা গাজী মোহাম্মদ জাফর উল্লাহ, চবি সহকারী প্রক্টর মরিয়ম ইসলাম লিজা,উইমেন্স চেম্বারের পরিচালক সালেহা আবেদিন,সংগঠনের সাধারণ সম্পাদক শিবু প্রসাদ চৌধুরী, জাওইদ চৌধুরী, এম শাহাদাৎ নবী খোকা, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম,দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল সাইমুন, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা রূপম সরকার।

উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ফারুক আহম্মেদ, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন,হোসাইন আহম্মেদ রুবেল,ছাত্রলীগ নেতা এস এম হোসাইন তুষার,রূপম সরকার,মামুনর রশীদ রায়হান,অন্তর হোড়, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা সোহেল রানা, সাইফুল ইসলাম,মোস্তফা তারেক, ওয়াহিদুর রহমান সুজন,সাফায়াত হোসেন রাজু মহসিন কলেজ ছাত্রলীগ নেতা এম ইউ সোহেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য মফিজুর রহমান বলেন, চিত্র নায়ক ফেরদৌস অত্যন্ত জনপ্রিয় ও শক্তিমান অভিনেতা। দুই বাংলায় তিনি তাঁর অনবদ্য সৃষ্টিকর্মের মাধ্যমে চলচ্চিত্রে নতুন ধারা তৈরি করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন সজ্জন বন্ধু। চলচ্চিত্রের পাশাপাশি বাংলাদেশকে এগিয়ে দিতে,শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তাঁর মেধাকে কাজে লাগিয়েছেন এবং বিভিন্ন সময়ে নৌকার জয় সুনিশ্চিত করতে কাজ করেছেন।

সংবধিত অতিথি অভিনেতা ফেরদৌস আহমেদ বলেন,চট্টগ্রামের মানুষের ভালোবাসায় আমি অভিভূত। চট্টগ্রামের মানুষ ভীষণ আন্তরিক এবং অতিথি পরায়ণ। এজন্য এখানকার মানুষের কাছে তাদের টানে আমি বারবার ফিরে আসি।

সভাপতিত্বের সাজ্জাত হোসেন বলেন, চিত্রনায়ক ফেরদৌসের চমৎকার অভিনয় জ্ঞান শুধু নয়, তাঁর মাঝে আছে অপরিসীম দেশপ্রেম।জাতিরজনক বঙ্গবন্ধুর প্রতি আদর্শিক শ্রদ্ধা। আজন্ম তিনি এই আদর্শ ধারণ করে পথ চলেছেন চলচ্চিত্রে, সংস্কৃতিতে এবং কর্মে। দেশ চেতনার এই চিত্রনায়ককে দেশের অগ্রযাত্রায় কাজে লাগানো গেলো দেশ উপকৃত হবে।

শেয়ার করুন

এটি পড়ে দেখতে পারেন

দাম বাড়ছে যেসব পণ্যের

‘জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ’ শিরোনামে নতুন অর্থবছরের (২০২১-২২) বাজেট দিয়েছেন অর্থমন্ত্রী আ …