রবিবার ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
Home / চট্টগ্রাম / সাংবাদিক গোলাম সরওয়ারকে সীতাকুণ্ড কুমিরা ইউনিয়ন খাল থেকে উদ্ধার
আজকের সর্বশেষ
বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায়-মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের ঋণ শোধ হবার নয়,চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমান,আমি নির্বাচিত হলে হোল্ডিং টেক্স বাড়াবো না -রেজাউল করিম চৌধুরী। L“ছাত্রলীগের শরীরে একবিন্দু রক্ত থাকতে বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং নওফেল ভাইয়ের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হতে দিবো না” – সভাপতি রেজাউল হক রুবেলবঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে মৌলবাদীদের ষড়যন্ত্র মেনে নেবে না ছাত্রলীগবঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপদেষ্টা চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা দিলো চট্টগ্রাম মহানগর শাখা।

সাংবাদিক গোলাম সরওয়ারকে সীতাকুণ্ড কুমিরা ইউনিয়ন খাল থেকে উদ্ধার

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :-


নিখোঁজ হওয়া সাংবাদিক গোলাম সরোয়ারকে সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পার্শ্ববর্তী একটি খাল থেকে উদ্ধার করা হয়েছে।

আজকের সূর্যোদয় পত্রিকার স্টাফ রিপোর্টার ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সদস্য গোলাম সরওয়ার বৃহস্পতিবার নিখোঁজ হন।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় এক ব্যক্তি ওই স্থানে তাকে দেখতে পেয়ে জানতে চাইলে গোলাম সরোয়ার নিজেকে সাংবাদিক হিসেবে পরিচয় দেন।

উক্ত ব্যক্তি পরে স্থানীয় চেয়ারম্যান মোরশেদ চৌধুরীকে বিষয়টি জানান।

চেয়ারম্যান মোরশেদ চৌধুরী জানান সীতাকুন্ড মডেল থানা এবং সীতাকুণ্ড প্রেসক্লাবকে অবহিত করে।
খবর পেয়ে ঘটনাস্থলের দিকে পুলিশ এবং সাংবাদিকেরা রওনা দিয়েছেন বলে নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক।

স্থানীয় চেয়ারম্যান মোর্শেদ চৌধুরীও সাধারণ জনগন  জানান খালের পানিতে কে বা কারা তাকে ফেলে যায়। উদ্ধারের সময় তার গায়ে কোনো কাপড় ছিল না তবে তিনি সুস্থ আছেন।

শেয়ার করুন

এটি পড়ে দেখতে পারেন

বঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে মৌলবাদীদের ষড়যন্ত্র মেনে নেবে না ছাত্রলীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নির্মাণ নিয়ে স্বাধীনতা বিরোধী ও উগ্র মৌলবাদী …