সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
Home / নোয়াখালী / সেনবাগে করোনায় আক্রান্ত মুয়াজ্জিনের মৃত্যু
আজকের সর্বশেষ
বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায়-মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের ঋণ শোধ হবার নয়,চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমান,আমি নির্বাচিত হলে হোল্ডিং টেক্স বাড়াবো না -রেজাউল করিম চৌধুরী। L“ছাত্রলীগের শরীরে একবিন্দু রক্ত থাকতে বঙ্গবন্ধু, শেখ হাসিনা এবং নওফেল ভাইয়ের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হতে দিবো না” – সভাপতি রেজাউল হক রুবেলবঙ্গবন্ধুর ভাস্কর্য দেশের স্বাধীনতা ও ইতিহাসের অংশ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে মৌলবাদীদের ষড়যন্ত্র মেনে নেবে না ছাত্রলীগবঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপদেষ্টা চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা দিলো চট্টগ্রাম মহানগর শাখা।

সেনবাগে করোনায় আক্রান্ত মুয়াজ্জিনের মৃত্যু

শেয়ার করুন

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে উপজেলার কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহাপুর গ্রামের (রেজু আমিন) প্রকাশ ভূঁইয়া বাড়িতে করোনায় আক্রান্ত মসজিদের মুয়াজ্জিন মোজাম্মেল হোসেন (৪৪) সোমবার সকাল সোয়া ৭টার সময় প্রচন্ড শ্বাস কষ্টে ওই গ্রামের খোকা মিয়ার ঘরে মারা যায়।

তিনি গত ২৮ মে নমুনা পরীক্ষার পর করোনার সংক্রমিত রোগী হিসাবে শনাক্ত হন। এরপর উপজেলা স্বাস্থ্য বিভাগ তাকে নিজ ওই বাড়িতে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা প্রদান করে ও বাড়িটি লকডাউন করেছিল।

করোনায় আক্রান্ত মোজাম্মেল হোসেনের বাড়ি নোয়াখালীর চরমটুয়া ইউনিয়নের খালিশা তোলা গ্রামে। তিনি ওই গ্রামের আনোয়ার মেম্বার বাড়ির আনোয়ারুল হকের ছেলে।
মোজাম্মেল সেনবাগের উত্তর সাহাপুর গ্রামের রেজু আমিন প্রকাশ ভূঁইয়া বাড়ি জামে মসজিদে মুয়াজ্জিন এর দায়িত্ব পালন করতেন এবং রমজানে তিনি অন্যান্য মুসুল্লির সাথে এহতেকাফে থাকা অবস্থায় করোনায় সংক্রমিত হয়।

শেয়ার করুন

এটি পড়ে দেখতে পারেন

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপদেষ্টা চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা দিলো চট্টগ্রাম মহানগর শাখা।

বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা চট্টগ্রাম মহানগর শাখার আয়োজনে সংগঠনের উপদেষ্টা জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে সংবধনা অনুষ্ঠানে …