শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
Home / চট্টগ্রাম / ১৯ জন ভার্চুয়্যাল সম্মেলন স্বেচ্ছাসেবক লীগের ( চট্টগ্রাম মহানগর শাখা)

১৯ জন ভার্চুয়্যাল সম্মেলন স্বেচ্ছাসেবক লীগের ( চট্টগ্রাম মহানগর শাখা)

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

দীর্ঘ ২০ বছর পর চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১৯ জুন। বহুল প্রতিক্ষীত এ সম্মেলন হবে ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে।

যেখানে কেন্দ্রীয় ও চট্টগ্রামের নেতারা যুক্ত হবেন।

বৃহস্পতিবার (২৭ মে)  রাত সাড়ে দশটার দিকে সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনিবার্হী সদস্য বোখারী আজম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি সাংবাদিককে বলেন, করোনাকালের জন্য সম্মেলনটা দুই দফা পিছিয়ে আজকে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ১৯ জুন ভার্চুয়াল সম্মেলন হবে।

এ সম্মেলন থেকে  তৃণমূলের নেতৃত্ব উঠে আসবে।

তিনি বলেন, অবশ্যই যারা তৃণমূল থেকে স্বেচ্ছাসেবক লীগের সাথে সম্পৃক্ত তারাই এখানে সুযোগ পাবেন।

নবীনদের জন্য সম্ভাবনা থাকবে। নবীন-প্রবীণদের সমন্বয়েই কমিটি হবে। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের নির্বাচিত করবেন৷

চলতি বছরের ১১ এপ্রিল চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সম্মেলন স্থগিত করে কেন্দ্রীয় কমিটি। এর পর নতুন করে তারিখ ঘোষনা করে তারা। আগামী ২৯ মে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সরকার নতুন করে লকডাউন ঘোষনা করায় আবারও পিছিয়েছে সে তারিখ। পরে  স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতারা আগামী ১৯ জুন ভার্চুয়াল সম্মেলন অনুষ্ঠিত হবে বলে ঘোষণা করেন।

 

শেয়ার করুন

এটি পড়ে দেখতে পারেন

দাম বাড়ছে যেসব পণ্যের

‘জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ’ শিরোনামে নতুন অর্থবছরের (২০২১-২২) বাজেট দিয়েছেন অর্থমন্ত্রী আ …